প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি মোঃ কামাল হোসাইন গত ১২ মার্চ ২০২৪ইং তারিখে দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকায় প্রকাশিত সংবাদ “গোপালগঞ্জের নাম ভাঙ্গিয়ে এমএলএম ব্যবসা ও মামলা দিয়ে হয়রানি” শিরোনামের সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
প্রকৃত সত্য হচ্ছে, আমি একজন কর্পোরেট ব্যবসায়ী যার সাথে আবাসন ব্যবসা, সুপার শপ, তৈরী পোষাক ও এগ্রো ব্যবসা সমন্নিত রয়েছে। নারী দিয়ে ফাঁসানোর কথা একেবারেই অসত্য কারণ মামলাকৃত ভূক্তভোগী নারী এবং আরও ভূক্তভোগীগণ উক্ত বিবাদীর বিরুদ্ধে মহামান্য আদালতে আলামত এবং স্বশরীরে অভিযোগ লিপিবদ্ধ করেছেন। যেহেতু এটি বিচারিক ব্যাপার আদালত বিজ্ঞ আদালত তার সুবিচার করবেন।
বিভিন্ন কোম্পানী হতে লোকজন এসে নতুন কোম্পানী তৈরী হয়। আমাদের কোম্পানী গুলোতেও তার ব্যতিক্রম নয়। নতুন কোম্পানী তৈরী করতে অভিজ্ঞতাসম্পন্ন লোকবল প্রয়োজন যাহা সরকারি আইন মেনে আমরা সম্পাদন করেছি।
প্রতিবেদনে বলা হয়েছে আমি কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছি- যা নিছক সত্যের অপলাপ মাত্র। আমাদের কোম্পানীর শুরু জুন’২৩ হতে অদ্যবধি স্বচ্ছতার সাথে ব্যবসা করছি এবং উত্তরোত্তর উন্নয়ন করে দেশের বেকার সমস্যার সমাধানে নিজেকে নিয়োজিত রাখছি এবং রাখবো। এহেন পরিস্থিতিতে কিছু হীন চক্রান্তকারী আমাদের ব্যবসার উন্নতিকে বাঁধাগ্রস্থ করতে চায়। প্রকারান্তে আমাদের কোন কর্মী অথবা সম্মানিত গ্রাহকবৃন্দ অদ্যবধি কোন অভিযোগ নেই এবং রাষ্ট্রীয় আইন মেনে ব্যবসা পরিচালনায় আমরা প্রতিজ্ঞাবদ্ধ।
এমতাবস্থায় আমরা উক্ত প্রতিবেদনকে আরো দায়িত্বশীল ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতঃ ব্যবসা বান্ধব হওয়ার জন্য আহ্বান জানাই।

ইতি-
মোঃ কামাল হোসাইন
এমডি
জেনারেশন প্রপার্টিজ ডেভলপার্স লিমিটেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *