কথাসাহিত্য হুমায়ূন আহমেদ এর শশুর প্রতারণার ফাঁদে পড়ে বিয়ে

এইরকম সিন্ডিকেটের ফাঁদে পড়ে সমাজের বহু পরিবার তছনছ হয়ে গিয়েছে। অনেকে আত্মসম্মানের ভয় মুখ খুলে না।

ম্যারেজ মিডিয়া ও কাজী সবাই উক্ত প্রতারক চক্রের সঘবদ্ধ সদস্য। তবে আমাদের অনুসন্ধানে  উঠে এসেছে প্রকৌশলী মোহম্মদ আলী ঢাকার ঐতিহ্যবাহী একটি পাঁচ তারকা মানের হোটেলের ৩ দিন অবকাশ যাপন করেছে। একজন (৭৭) বছর বয়সী সমাজের এত উচ্চবিত্ত স্বনামধন্য ব্যবসায়ী ও প্রতিষ্ঠিত রাজনীতিবিদ কেন ঐ চক্রের সদস্যদের সাথে প্রেমে জড়াবে। মামলার অভিযোগের সূত্রে প্রাপ্ত তথ্য তিনি ১ নং আসামীর সাথে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন বিষয়টি রহস্যজনক। আসামীদ্বয় যে প্রতারক চক্র এ ব্যাপারে কোন সন্দেহ নেই। উল্লেখ্য যে প্রকৌশলী মোহম্মদ আলীর মেয়ে মেহের আফরোজ শাওন দেশ বরেণ্য কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ এর ২য় স্ত্রী। তার বিবাহ ও বহু ঘটনা বহুল। হুমায়ূন আহম্মেদ এর মেয়ের বান্ধবী ছিলেন মেহের আফরোজ শাওন। যে বিবাহ নিয়ে দেশ ব্যাপী ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় আজও বইয়ে বেড়াচ্ছে।

ঘটনার যাই থাকুক না কেন প্রতারক চক্র আমাদের সমাজের জন্য ভয়ংকর থাবা। এ চক্রকে নির্মূল করতে না পারলে ভবিষ্যতে এ জাতীয় বহু নামী-দামী ব্যক্তি ও পরিবারকে ভয়াবহ পরিনামের জন্য প্রস্তুত থাকতে হবে।

উল্লেখ্য যে এ ঘটনার পর ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ৩৭ নং ওয়ার্ডের ম্যারেজ রেজিস্ট্রেশন ও কাজী মাও:ওমর ফারুককে খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি পলাতক রয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *